1. admin@meghnarkagoj.com : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
‘মেঘনা’ না‌মেই হ‌চ্ছে কুমিল্লা বিভাগ, নতুন ২ বিভাগের ঘোষণা রবিাবর ইমামদের সাথে ফেরদৌস খন্দকারের ব্যাতিক্রমী মতবিনিময় সভার সৌভাগ্যবান ৪ জন যাচ্ছেন হজ্বে দেবিদ্বারে শেখ রাসেল ফাউন্ডেশন (ইউএসএ)ইনক’র কুইজ প্রতিযোগিতার সমাপনি পুরস্কার বিতরণ দেবিদ্বারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা দেবিদ্বারে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাঃ সম্পাদকসহ নেতাকর্মী’র বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ-প্রতিবাদ সমাবেশ সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর

ইমামদের সাথে ফেরদৌস খন্দকারের ব্যাতিক্রমী মতবিনিময় সভার সৌভাগ্যবান ৪ জন যাচ্ছেন হজ্বে

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৮৭ বার পঠিত

মোঃ শাহিদুল ইসলামঃ

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৩২০ জন ইমামদের সাথে ডা. ফেরদৌস খন্দকারের এক ব্যাতিক্রমী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার দেবিদ্বার পৌর এলাকার ফুলগাছতলা ভুইয়া কমিউনিটি সেন্টারে এই ব্যাতিক্রমধর্মী সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আগত ইমাম সাহেবদের মধ্য থেকে সৌভাগ্যবান চারজনকে লটারির মাধ্যমে নির্বাচন করে ডা. ফেরদৌস খন্দকারের সম্পুর্ন খরচে পবিত্র নগরী সৌদি আরবে ওমরা হজ্বের জন্য মনোনীত করা হয়।

দেবিদ্বার নিউ মার্কেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আকতার হোসেনের সভাপতিত্বে এবং নজরুল ইসলাম ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সম্মানিত ইমাম সাহেবদের সাথে মতবিনিময় করেন মানবিক মানুষ হিসাবে খ্যাত দেবিদ্বারের সকল শ্রেণী পেশার মানুষের কাছে একনামে পরিচিত এবং অসহায়,দরিদ্র রোগাক্রান্ত ও নারী জাগরনের অগ্রপথিক শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক’র সভাপতি আমেরিকা প্রবাসী ডা.ফেরদৌস খন্দকার।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ভুইয়া,তাতিলীগ নেতা মোস্তফা কামাল,পৌর আওয়ামীলীগের সদস্য মোসলেহ উদ্দিন ভুইয়া, শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইনক’র সদস্য ও দেবিদ্বার উপজেলা কৃষকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম ও বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম সাহেব প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে ডা. ফেরদৌস খন্দকার বলেন, আমি নির্দিষ্ট কোন শ্রেনীর মানুষের জন্য কাজ করতে আসিনি,আর তাই আজ সমাজের তৃনমুল পর্যায়ের সাধারণ মানুষের নেতৃত্ব দানকারী সম্মানিত ইমাম সাহেবদের সাথে তাদের সুবিধা অসুবিধা নিয়ে কিছু কথা বলতেই আপনাদের মুখোমুখি হয়েছি। আপনারা ইমাম হিসেবে একেকজন একেকটি পাড়া বা মহল্লার মানুষের কাছে গ্রহনযোগ্য এবং আপনাদের কথা মানুষ গুরুত্ব সহকারে নেয়,তাই আপনাদের মাধ্যমে গরীব অসহায় মানুষের স্বাস্থ্য, বাল্য বিবাহ, গুজব প্রতিরোধ এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নায়ন কর্মকান্ড গুলি যেন সঠিকভাবে পৌছায় এই বিষয়ে আপনাদের সহযোগিতা কামনা করছি। অনুষ্ঠানে বিভিন্ন মসজিদের সম্মানিত ইমাম সাহেবদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি।

আরো পড়ুন :  বঙ্গমাতা ভলিবলে মালদ্বীপকে হারালো বাংলাদেশের মেয়েরা

লটারির মাধ্যমে মনোনীত ৪জন সৌভাগ্যবান ইমাম সাহেবদের মধ্যে অনুভূতি প্রকাশ করতে গিয়ে ১ নং শালঘর ইউনিয়নের ইমাম মাওলানা মোশাররফ হোসেন কান্না বিজরিত কন্ঠে জানান,আমি গরিব এবং বয়স্ক মানুষ,টাকা খরচ করে পবিত্র মক্কা-মদিনায় হজ্ব করতে যাওয়া স্বপ্নের মত। ডা. ফেরদৌস খন্দকারের উছিলায় আল্লাহ আমার মনস্কামনা পুর্ন করেছেন তাই আল্লাহর নিকট লাখ কুটি শুকরিয়া।

পরে সম্মানিত ইমাম সাহেবদের গিফট হিসাবে একটি করে উন্নতমানের জায়নামাজ এবং আপ্যায়িত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা