1. admin@meghnarkagoj.com : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:১৫ অপরাহ্ন
শিরোনাম :
‘মেঘনা’ না‌মেই হ‌চ্ছে কুমিল্লা বিভাগ, নতুন ২ বিভাগের ঘোষণা রবিাবর ইমামদের সাথে ফেরদৌস খন্দকারের ব্যাতিক্রমী মতবিনিময় সভার সৌভাগ্যবান ৪ জন যাচ্ছেন হজ্বে দেবিদ্বারে শেখ রাসেল ফাউন্ডেশন (ইউএসএ)ইনক’র কুইজ প্রতিযোগিতার সমাপনি পুরস্কার বিতরণ দেবিদ্বারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা দেবিদ্বারে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাঃ সম্পাদকসহ নেতাকর্মী’র বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ-প্রতিবাদ সমাবেশ সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর

দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১০৫ বার পঠিত

মোঃ শাহিদুল ইসলামঃ

দেবিদ্বারের এমপি কর্তৃক চেয়ারম্যানকে কিল ঘুষি মারার ঘটনায় সৃস্ট দ্বন্ধ ঢাকায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে অবশেষে নিরসন হয়েছে। কেন্দ্রীয় নেতৃবৃন্দ এমপি এবং চেয়ারম্যান দু’জনের মুখে সরি বলা এবং কোলাকোলি মধ্যদিয়ে কিল-ঘুষি মারামারির বিষয়টি সমাধান করে দিয়েছেন। একই সাথে আগামী ২ সেপ্টেম্বর দেবিদ্বার উপজেলা আ’লীগের সম্মেলনের পুন: তারিখ ঘোষণা করা হয়েছে।

রোববার (২৪ জুলাই) বিকেল ৩টায় কেন্দ্রীয় কমিটির নির্দেশে, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির ৩-এ, রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ওই সিদ্ধান্ত হয়। সভায় দেবিদ্বার উপজেলা আ’লীগের স্থগিত হওয়া সম্মেলনের তারিখ ২ সেপ্টেম্বর পুনঃনির্ধারণ করা হয় এবং এমপি রাজী মোহাম্মদ ফখরুল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ উভয়ে দুঃখ প্রকাশের মধ্য দিয়ে পরস্পরকে কোলাকূলি করেন।

এছাড়াও ১৬ জুলাই জাতীয় সংসদ ভবনের দ্বিতীয় তলায় পার্লামেন্ট মেম্বারস ক্লাবে সৃষ্ট ঘটনা ভিডিও ফুটেজ দেখে এবং প্রত্যক্ষদর্শিদের সাক্ষাতের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ১৫ দিনের মধ্যে প্রধান মন্ত্রীর বরাবরে তদন্ত রিপোর্ট প্রদানে ৬ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির সদস্যরা হলেন, কেন্দ্রীয় আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর এমপি, কেন্দ্রীয় আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সূজিত রায় নন্দী, কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন, সাধারন সম্পাদক আলহাজ¦ রোশন আলী মাষ্টার, দেবিদ্বার উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকার, সাধারন সম্পাদক একেএম মনিরুজ্জামান মাষ্টার প্রমূখ।
রোববার রাত সাড়ে ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ¦ রোশন আলী মাষ্টার, সহ-সভাপতি আব্দুল মতিন মূন্সী ও একেএম সফিকুল আলম কামাল।

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক (চট্রগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্বরত) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর এমপি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, দেবীদ্বার উপজেলা সম্মেলন প্রস্তুুতি কমিটির সদস্যবৃন্দ, কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ ২৭ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন :  দেবিদ্বারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মকুল গুনাইঘর উত্তরকে ডিজিটাল ইউপি গড়তে চান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা