1. admin@meghnarkagoj.com : admin :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
‘মেঘনা’ না‌মেই হ‌চ্ছে কুমিল্লা বিভাগ, নতুন ২ বিভাগের ঘোষণা রবিাবর ইমামদের সাথে ফেরদৌস খন্দকারের ব্যাতিক্রমী মতবিনিময় সভার সৌভাগ্যবান ৪ জন যাচ্ছেন হজ্বে দেবিদ্বারে শেখ রাসেল ফাউন্ডেশন (ইউএসএ)ইনক’র কুইজ প্রতিযোগিতার সমাপনি পুরস্কার বিতরণ দেবিদ্বারে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সভা দেবিদ্বারে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাঃ সম্পাদকসহ নেতাকর্মী’র বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ-প্রতিবাদ সমাবেশ সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর

দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৯৫ বার পঠিত

দেবিদ্বার প্রতিনিধি :

দেবিদ্বার পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানব বন্ধন করেছে পৌর সভার কর্মকর্তা, কর্মচারী ও পৌর সহায়ক সদস্যবৃন্দ।

মঙ্গলবার দেবিদ্বার নিউমার্কেট ‘স্বাধীনতা চত্তরে’ ওই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে ৫নং ওয়ার্ড পৌর সহায়ক সদস্য হাছন আলীর সভাপতিত্বে এবং পৌর কর আদায়কারী মোঃ রকিবুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ সাজ্জাদ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাহিদুল ইসলাম, ৮নং ওয়ার্ডের পৌর সহায়ক সদস্য মোঃ মুজিবুর রহমান, বাজার পরিদর্শক মোঃ আলমগীর হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, ইদানিং দেবিদ্বার পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে মিথ্যা তথ্য প্রচার করে আসছে। পৌরসভার সাবেক মাষ্টার রোলে কর্মরত পরিচ্ছন্ন কর্মী শাহিনা আক্তার এর প্ররোচনায় কিছু লোক সোশ্যাল মিডিয়া এবং অনলাইন সহ বিভিন্ন পত্রিকায় ‘এখনো বহাল তবিয়তে দেবিদ্বারের সেই পৌর সচিব – কুপ্রস্তাবে রাজী না হওয়ায় পরিচ্ছন্নতা কর্মীকে চাকরি হতে বিতাড়িত’ শিরোনামে প্রচারনা করা হচ্ছে। যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদীত এবং ‘পৌর নির্বাহী কর্মকর্তা(সচিব)কে হেয় প্রতিপন্ন করতেই এ মিথ্যা প্রচারনা চালানো হচ্ছে। যা আমাদের পৌর সভার ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করা হচ্ছে। যা কাম্য নয়। বক্তারা সাংবাদিকদের এ বিষয়ে তথ্য প্রমাণ না নিয়ে প্রচারনায় বিরত থাকতে অনুরোধ জানান।

আরো পড়ুন :  খাবারের রঙের নামে আমরা যেভাবে পোকা খাচ্ছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা