1. admin@meghnarkagoj.com : admin :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক দেবিদ্বারে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকীর প্রতিবাদে কৃষকলীগ কুমিল্লা (উঃ) জেলার ভিক্ষোভ মিছিল ও সমাবেশ দেবিদ্বারে প্রধান মন্ত্রীকে হত্যার হুমকীর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ দেবিদ্বার উপজেলা আ’লীগের ২১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুত কমিটি গঠন দেবিদ্বারে স্বেচ্ছাসেবক লীগের নব গঠিত কমিটি থেকে সহসভাপতি ও যুগ্ম সম্পাদকের পদত্যাগ দেবীদ্বারে দায়িত্ব গ্রহনের দুইমাসেই দরিদ্রদের ২লক্ষ টাকা হাতিয়ে নিল নব-নির্বাচিত মেম্বার দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন

দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৪৪ বার পঠিত

দেবিদ্বার প্রতিনিধি :

দেবিদ্বার পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানব বন্ধন করেছে পৌর সভার কর্মকর্তা, কর্মচারী ও পৌর সহায়ক সদস্যবৃন্দ।

মঙ্গলবার দেবিদ্বার নিউমার্কেট ‘স্বাধীনতা চত্তরে’ ওই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে ৫নং ওয়ার্ড পৌর সহায়ক সদস্য হাছন আলীর সভাপতিত্বে এবং পৌর কর আদায়কারী মোঃ রকিবুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌরসভার সহকারী প্রকৌশলী মোঃ সাজ্জাদ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ জাহিদুল ইসলাম, ৮নং ওয়ার্ডের পৌর সহায়ক সদস্য মোঃ মুজিবুর রহমান, বাজার পরিদর্শক মোঃ আলমগীর হোসেন প্রমূখ।

বক্তারা বলেন, ইদানিং দেবিদ্বার পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ ফখরুল ইসলাম এর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়াতে মিথ্যা তথ্য প্রচার করে আসছে। পৌরসভার সাবেক মাষ্টার রোলে কর্মরত পরিচ্ছন্ন কর্মী শাহিনা আক্তার এর প্ররোচনায় কিছু লোক সোশ্যাল মিডিয়া এবং অনলাইন সহ বিভিন্ন পত্রিকায় ‘এখনো বহাল তবিয়তে দেবিদ্বারের সেই পৌর সচিব – কুপ্রস্তাবে রাজী না হওয়ায় পরিচ্ছন্নতা কর্মীকে চাকরি হতে বিতাড়িত’ শিরোনামে প্রচারনা করা হচ্ছে। যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদীত এবং ‘পৌর নির্বাহী কর্মকর্তা(সচিব)কে হেয় প্রতিপন্ন করতেই এ মিথ্যা প্রচারনা চালানো হচ্ছে। যা আমাদের পৌর সভার ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করা হচ্ছে। যা কাম্য নয়। বক্তারা সাংবাদিকদের এ বিষয়ে তথ্য প্রমাণ না নিয়ে প্রচারনায় বিরত থাকতে অনুরোধ জানান।

আরো পড়ুন :  খালেদা জিয়ার জন্য মানবাধিকারের সর্বোচ্চ নজির দেখিয়েছেন প্রধানমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা