1. admin@meghnarkagoj.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

দেবিদ্বারে শেখ রাসেল ফাউন্ডেশনের প্রশিক্ষন শেষে সেলাই মেশিন বিতরন

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১১৫ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লার দেবিদ্বারে শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ শাখার সভাপতি আমেরিকা প্রবাসী মানবতার ফেরিওয়ালা ডাঃ ফেরদৌস খন্দকারের উদ্যোগে বিনামুল্যে মাসব্যাপি প্রশিক্ষন শেষে ২৫ জন নারী উদ্যোক্তারর হাতে সেলাই মেশিন তুলে দেওয়া হয়েছে।

উপজেলার বড়শালঘড় গ্রামের বড় মসজিদ এলাকায় অুষ্ঠিত এই অনুষ্ঠানে মফিজ উদ্দিন আহমেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়’র সাবেক প্রধান শিক্ষক শেখ রাসেল ফাউন্ডেশন দেবিদ্বার শাখার সভাপতি রাশেদা আক্তারের সভাপতিত্বে এবং সালাউদ্দিন আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ শাখার সভাপতি আমেরিকা প্রবাসী মানবতার ফেরিওয়ালা ডাঃ ফেরদৌস খন্দকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সালাউদ্দিন আহমেদ,বীর মুক্তিযোদ্ধা বদর উদ্দিন দরবেশ, শেখ রাসেল ফাউন্ডেশন দেবিদ্বার শাখার যুগ্ম-আহবায়ক- শাহিনুর আক্তার লিপি প্রমুখ।

শেখ রাসেল ফাউন্ডেশন ইউএস শাখার সভাপতি আমেরিকা প্রবাসী ডাঃ ফেরদৌস খন্দকার উনার বক্তব্যে বলেন, আমেরিকায় অবস্থান করেও আমি দেশপ্রেম ও নাড়ীর টানে নিজ এলাকা দেবিদ্বারসহ সারাদেশে কোভিড-১৯’র চিকিৎসাসেবা, ঔষধ, খাদ্য, ফলফলাদীদানে সেবার পাশাপাশি দরিদ্র অসহায়দের খাদ্য সহায়তা, দরিদ্র রোগিদের চিকিৎসা সহায়তা, গৃহহীনদের গৃহদান, বেকার যুবক ও নারীদের কর্মসংস্থানে নানা বিষয়ে প্রশিক্ষণ ও কর্মসংস্থানের ব্যবস্থা করে আসছি। এর পেছনে অন্য কোন কারন নাই, কারন একটাই মাানবতা এবং মানুষের পাশে থাকা। আমি আপনাদের পাশে আছি এবং আমৃত্যু থাকতে চাই আপনাদের ভালবাসা নিয়ে।

পরে ২৫ জন ক্ষুদ্র উদ্যোক্তা নারীর মাঝে মাসব্যাপি প্রশিক্ষন সনদ এবং সেলাই মেশীন তুলে দেওয়া হয়।

আরো পড়ুন :  দেবিদ্বারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মকুল গুনাইঘর উত্তরকে ডিজিটাল ইউপি গড়তে চান

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা