1. admin@meghnarkagoj.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

দেবিদ্বারে ‘ছাত্রবন্ধু রক্তদান সংগঠন’র উদ্যোগে কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৭৮ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লার দেবিদ্বারে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ‘দেবীদ্বার ছাত্রবন্ধু রক্তদান সংগঠন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

শনিবার সকাল ১০টায় দেবিদ্বার রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ‘নবাব কাজী গোলাম মহিউদ্দিন ফারুকী মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ১০০ কৃতি শিক্ষার্থীকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সংগঠন’র সভাপতি মোঃ ইকবাল হোসেন’র সঞ্চালনায় এবং মোঃ রুবেল আহমেদ’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, বিশিষ্ট ক্রিড়াবিদ, দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনেষ্টিক মালিক সমিতি’র সাধারন সম্পাদক মোঃ ময়নাল হোসেন, গবেষক মোঃ রুহুল আমিন খান, ইঞ্জিনিয়ার মোঃ শাহ জামাল, কুমিল্লা আইটি ভিশন ইন্সটিটিউট’র পরিচালক এস,এম মুস্তাফিজুর রহমান, অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ নজরুল ইসলাম, জীবন তরী ব্লাড জোন’র প্রতিষ্ঠাতা মোঃ শরিফ আল বান্না।
অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, মোঃ পারভেজ সরকার, হাফেজ ক্বারী সহিদুল্লাহ নাঈম, মোঃ সহিদুল ইসলাম, এস, এম মোস্তাফিজুর রহমান, শিক্ষার্থী জুনায়েদ সরকার প্রমূখ।

আলোচকরা বলেন, আমাদের শিক্ষার হার বেড়েছে, পাশের হার এবং জিপিএ-৫’র হার বেড়েছে তবে গুনগত শিক্ষার ঘাটতি যেমন রয়েছে তেমনি শিষ্টাচার ও মানবিক মূল্যবোধ’র অভাব রয়েছে। আগামীপ্রজন্মকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে কর্মঠ ও মানবিক মানুষ হিসেবে গড়ে তোলা আমাদের নৈতিক দায়িত্ব হয়ে পড়েছে।

আরো পড়ুন :  দেবিদ্বারে পাগলা কুকুরে কামড়ে ৬ শিশু- কিশোর আহত

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা