1. admin@meghnarkagoj.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

দেবিদ্বারে আ’লীগ নেতার উপর হামলার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহস্র নেতা-কর্মীর মানববন্ধন ও সমাবেশ

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫৬ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লার দেবিদ্বারে আওয়ামীলীগ নেতা মোকবল হোসেন মেম্বারকে হত্যার উদ্দেশ্যে দু’দফায় হামলার প্রতিবাদে মানব বন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন সমূহ। শুক্রবার সকাল ১১ টায় উপজেলার বরকামতা ইউনিয়নের কাঠেরপুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওই মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহাম্মেদের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মামুনুর রশিদের সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরকামতা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ নুরুল ইসলাম, সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক হুমায়ূন কবির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম মেম্বার, কৃষকলীগ কুমিল্লা(উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক আবু হানিফ খান, সদস্য সুজিত পোদ্দার, ছাত্র নেতা সয়ন দাস, সুলতান আহম্মেদ, আহত মোকবলের ছোট ভাই ফরিদ মিয়া প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, গত ইউপি নির্বাচনে দেবিদ্বার-ব্রাক্ষণপাড়া সার্কেল এ,এসপি আমিরুল্লাহ পরোক্ষভাবে নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে কাজ করেছেন। আ’লীগ নেতা- কর্মীদের অফিস ভাংচুর, হামলাসহ নানা হয়রানী করলেও তিনি বিএনপি- জামাত সমর্থিত এবং বিদ্রোহী প্রার্থীদের সহযোগীতা করেছেন।

বক্তারা আরো বলেন, বরকাতা ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন আর রশিদ ও মেম্বার প্রার্থী হাসেমের পক্ষে কাজ না করায় বরকামতা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক মেম্বার মোকবল হোসেনের উপর হামলা করেন সন্ত্রাসীরা। নির্বাচনে হারুন ও হাসেম’র পক্ষে কাজ না করায় গত ২৩ জানুয়ারী মুকবল মেম্বারের উপর হামলা ও বাড়ি ঘর ভাংচুর লুটপাট করে। ওই ঘটনায় ২৩ জানুয়ারী রাতেই দেবিদ্বার থানায় দায়ের করা হয়। নির্বাচনের পর মামলা তুলে না নেয়ায় আবারো গত ২২ ফেব্রুয়ারী রাত ৮টায় হারুন অর রশিদ ও আবুল হাসেম মেম্বার’র নেতৃত্বে মোকবল মেম্বার’র উপর হামলা কুপিয়ে ও পিটিয়ে মাথা ফাটিয়ে, হাত-পা ভেঙ্গে মারাত্মক জখম ও আহত করে। সন্ত্রাসীরা তার বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট চালানো হয়। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আ’লীগ নেতার উপর ওই বর্বরোচিত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক বিচার ও দেবিদ্বারের শান্তি শৃংখলা বজায় রাখতে এএসপি আমিরুল্লাহর অপসারনের দাবী জানান নেতৃবৃন্দ।

আরো পড়ুন :  দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা