1. admin@meghnarkagoj.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

দেবিদ্বারে আ’লীগ নেতার উপর হামলার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহস্র নেতা-কর্মীর মানববন্ধন ও সমাবেশ

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৮৮ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লার দেবিদ্বারে আওয়ামীলীগ নেতা মোকবল হোসেন মেম্বারকে হত্যার উদ্দেশ্যে দু’দফায় হামলার প্রতিবাদে মানব বন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন সমূহ। শুক্রবার সকাল ১১ টায় উপজেলার বরকামতা ইউনিয়নের কাঠেরপুল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওই মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহাম্মেদের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মামুনুর রশিদের সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরকামতা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ নুরুল ইসলাম, সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক হুমায়ূন কবির, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম মেম্বার, কৃষকলীগ কুমিল্লা(উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক আবু হানিফ খান, সদস্য সুজিত পোদ্দার, ছাত্র নেতা সয়ন দাস, সুলতান আহম্মেদ, আহত মোকবলের ছোট ভাই ফরিদ মিয়া প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, গত ইউপি নির্বাচনে দেবিদ্বার-ব্রাক্ষণপাড়া সার্কেল এ,এসপি আমিরুল্লাহ পরোক্ষভাবে নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে কাজ করেছেন। আ’লীগ নেতা- কর্মীদের অফিস ভাংচুর, হামলাসহ নানা হয়রানী করলেও তিনি বিএনপি- জামাত সমর্থিত এবং বিদ্রোহী প্রার্থীদের সহযোগীতা করেছেন।

বক্তারা আরো বলেন, বরকাতা ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হারুন আর রশিদ ও মেম্বার প্রার্থী হাসেমের পক্ষে কাজ না করায় বরকামতা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক মেম্বার মোকবল হোসেনের উপর হামলা করেন সন্ত্রাসীরা। নির্বাচনে হারুন ও হাসেম’র পক্ষে কাজ না করায় গত ২৩ জানুয়ারী মুকবল মেম্বারের উপর হামলা ও বাড়ি ঘর ভাংচুর লুটপাট করে। ওই ঘটনায় ২৩ জানুয়ারী রাতেই দেবিদ্বার থানায় দায়ের করা হয়। নির্বাচনের পর মামলা তুলে না নেয়ায় আবারো গত ২২ ফেব্রুয়ারী রাত ৮টায় হারুন অর রশিদ ও আবুল হাসেম মেম্বার’র নেতৃত্বে মোকবল মেম্বার’র উপর হামলা কুপিয়ে ও পিটিয়ে মাথা ফাটিয়ে, হাত-পা ভেঙ্গে মারাত্মক জখম ও আহত করে। সন্ত্রাসীরা তার বাড়ি-ঘর ভাংচুর, লুটপাট চালানো হয়। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আ’লীগ নেতার উপর ওই বর্বরোচিত হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক বিচার ও দেবিদ্বারের শান্তি শৃংখলা বজায় রাখতে এএসপি আমিরুল্লাহর অপসারনের দাবী জানান নেতৃবৃন্দ।

আরো পড়ুন :  শিমু মাটিতে পড়ে গেলে গলায় পা দিয়ে দাঁড়িয়েছিলেন শাখাওয়াত

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা