1. admin@meghnarkagoj.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

দেবিদ্বারে মামলা তুলে না নেয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে জখম ও বাড়িঘর ভাংচুর

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৮ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লার দেবিদ্বারে এক পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা মামলা তুলে না নেয়ায় এক ইউপি মেম্বারকে কুপিয়ে জখম করাসহ, বাড়ি-ঘর ভাংচুর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত ৮টায় উপজেলার বরকামতা ইউনিয়নের ব্রাক্ষণখাড়া গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেল ৪টায় কোভিড-১৯ সুরক্ষা টিকাদান শেষে ব্রাক্ষণখাড়া গ্রামের মনির হোসেন তার স্ত্রীকে নিয়ে বাড়ি যাওয়ার পথে নবিয়াবাদ গ্রামের পিতা মৃত আবু তাহের’র পুত্র মোঃ বাঁচন(২৫)সহ কয়েকজন যুবকের সাথে মাদক ব্যবসার পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটি, হাতা-হাতি, কিল ঘূষিতে মনির হোসেনকে মারধরের ঘটনা ঘটায়। এসময় তার স্ত্রী প্রতিবাদ করলে তাকেও লাঞ্ছিত করে। এক পর্যায় মনির হোসেন পার্শ্ববর্তী দিঘীতে ঝাপ দিয়ে আত্মরক্ষা করে। সংবাদ পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে মনির হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্থানীয়রা আরো জানান উভয় পক্ষের হামলাকারীদের অধিকাংশই মাদক সেবন ও মাদক বিক্রয়ের সাথে জড়িত।

আহত আ’লীগ নেতা মুকবল হোসেন মেম্বারের স্ত্রী মামলার বাদী ফাতেমা বেগম জানান আমার স্বামী গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হারুন এবং মেম্বার প্রার্থী হাসেমের পক্ষে কাজ না করায় আমাদের উপর হামলা বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করে। ওই ঘটনায় গত ২৩ জানুয়ারী দেবিদ্বার থানায় মোঃ হারুন-অর রশিদ, আবুল হাসেম মেম্বারসহ ৮জন নামে এবং অজ্ঞাত ১০জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করি। ওই মামলা তুলে না নেওয়ায় পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোঃ হারুন-অর-রশিদ ও ফুটবল প্রতীকের মেম্বার প্রার্থী আবুল হাসেম মেম্বার ২০/২৫ জন সমর্থক নিয়ে আমাদের বাড়িতে হামলা মারধর ও ভাংচুর লুটপাট করে। সন্ত্রাসীরা আমার স্বামীকে কুপিয়ে, লাঠিপেটায় হাত-পা ভেঙ্গে এবং মাথা ফাটিয়ে মারাত্মক আহত করে। রাতেই আমার স্বামীকে মুমূর্ষবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি।

দেবিদ্বার হাসপাতালে চিকিৎসাধীন আহত মনিরুল ইসলাম জানান, টিকা নিতে যেয়ে আমি প্রতিপক্ষের হাতে লাঞ্ছিত হই, তবে মাদ বিক্রয়ের টাকা লেন-দেন নিয়ে কোন ঘটনা ছিলনা। চেয়ারম্যান প্রার্থী মোঃ হারুন-অর-রশিদ কয়েকজন সমর্থক নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমার শারিরীক খোঁজ খবর নেন এবং তার সহযোগীতায় আমার স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে ১১জনের নামে এবং অজ্ঞাত ৮/১০জনকে অভিযুক্ত করে দেবিদ্বার থানায় একটি অভিযোগপত্র দাখিল করেন। পরে শুনতে পাই হারুনুর রশিদ রাতে বাড়ি ফেরার পথে বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় কিছু সন্ত্রসী দ্বারা হামলার স্বীকার হন এবং আহত মোঃ হারুনুর রশিদ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

আরো পড়ুন :  বিএমএসএফ সাধারণ সম্পাদকের বিশেষ সম্মাণনা লাভ

এ ব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বলেন, বরকামতা ইউনিয়নের ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী হারুনুর রশিদ এবং হাসেম মেম্বার’র সমর্থক মনির হোসেন টিকা নিতে আসলে প্রতিপক্ষের লোকজনের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। ওই ঘটনায় হারুন ও হাসেম মেম্বার সমর্থকরা ব্রাক্ষনপাড়ার মুকবল মেম্বারের উপর হামলা ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটায়। রাতে খবর পাই বুড়িচং উপজেলার কংশনগর এলাকায় হারুনসহ কয়েকজনের উপর কে বা কারা হামলা করেছে। তাৎক্ষনিক বুড়িচং থানা পুলিশকে খবর দিলে তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। ওই ঘটনাটি যেহেতু বুড়িচং থানাধীন তাই তারাই পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে। মুকবল মেম্বারের উপর হামলার ঘটনায় তার স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে ইতিমধ্যে অত্র থানায় একটি মামলা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা