1. admin@meghnarkagoj.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

দেবিদ্বারে ট্রাক- সিএনজি মুখোমূখী সংঘর্ষে নিহত ১,পৃথক সড়ক দূর্ঘটনায়; আহত ৫

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪১ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার এলাকায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও পাঁচজন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। নিহত ও আহত সবাই সিএনজি চালিত অটোরিক্সার আরোহী বলে জানা যায়।

নিহত সিএনজি চালক আলমগীর হোসেন (৪৫) দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামের কুড়ালপাড়া বক্সিবাড়ির মৃত; কেরামত আলীর পুত্র বলে স্বজনরা জানিয়েছেন।

দু’টি সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত ৫জনের মধ্যে অজ্ঞাত ৪ জনকে কুিমল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরিচয় পাওয়া অপর আহত একজন দেবিদ্বার উপজেলার ওয়াহেদপুর গ্রামের আঃ গনির পুত্র মুজিবুর রহমান(৫০)কে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার বিকেল সাড়ে ৩টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহা সড়কের জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর ‘নিহার কোল্ড ষ্টোরেজ’র সামনে জাফরগঞ্জ থেকে দেবিদ্বার মূখী একটি যাত্রীবাহী সিএনজি বিপরিতমূখী সিলেট থেকে কুমিল্লাগামী একটি পাথর বোঝাই ট্রাক (ট্রাক নং- ঢাকা-মেট্রো নং- ১১৫২৫৭)’র মুখোমূখী সংঘর্ষে সিএনজিটি ট্রাকের ভেতরে ঢুকে পড়ে। এসময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কাখেয়ে আটকে যায়। ধুমড়েমুচড়ে যাওয়া সিএনজিটি ট্রাকের ভেতরে ঢুকে যায়। সিএনজি চালক ট্রাকের ডান পাশের পেছনের চাকার নিচে পিষ্ট হয়ে পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়দের অভিযোগ ট্রাক চালক পালিয়ে যাওয়ায় ট্রাকটি সরিয়ে তাৎক্ষনি চালকের মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয় সুজিত পোদ্দার জানান, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কটি গোমতী নদী থেকে অবৈধ মাটি কাটার ট্রাক্টরের উপচেপড়া মাটিতে সামান্য বৃষ্টিতে সড়কটি কাঁদাযুক্ত ও পিচলা হয়ে পড়ায় এবং অবাধে লাইসেন্স বিহীন হাজার হাজার সিএনজি, অটোরিক্সার দখলে থাকা সড়কে আহত ও প্রাণ হানীর ঘটনা অহরহ ঘটছে। আজকের দু’টি দূর্ঘটনা ওই একই কারনে হয়েছে।

অপর দূর্ঘটনাটি ঘটে শুক্রবার বেলা ২টায় একই সড়কের জাফরগঞ্জ মাজেদা আহসান মূন্সী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে। এসময় কুমিল্লাগামী একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে দেবিদ্বারগামী একটি সিএনজি চালিত অটো রিক্সাকে আঘাত করলে সিএনজিটি ছিটকে সড়কের পাশে পড়ে যায়। অপরদিকে প্রাইভেট কারের সামনের ডান পাশের অংশ ছিড়ে যায়। এতে সিএনজি চালিত অটো রিক্সার চালকসহ ৪ জন মারাত্মক আহত হয়, আহতদের মধ্যে অজ্ঞাত ৩ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর একজনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান জানান তিনি কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে পেট্রোল ডিউটিরত থাকা অবস্থায় সংবাদ পেয়ে ঘটনাস্থল ছুটে যান এবং ট্রাকের নিচে আটকে থাকা সিএনজি চালকের মরদেহ উদ্ধারে ব্যর্থ হয়ে মুরাদনগর ফায়ার সার্ভিস এবং মীরপুর হাইওয়ে পুলিশকে খবর দেন।

আরো পড়ুন :  অভিনেত্রী দীপিকার নামে প্রতারণা মামলা

মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ মাসুদ আলম জানান, দু’টি সড়ক দূর্ঘটনার মধ্যে একটির তথ্য আমাদের জানা অপর ঘটনা সম্পর্কে কিছু বলতে পারবনা, তবে কালিকাপুর এলাকায় একজন নিহত ও একজন আহত হওয়ার খবর আছে। আহত ব্যক্তিকে দ্রুত কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। কুমিল্লা থেকে আনা রেকার পাথর বোঝাই ট্রাকটি এখনো সরাতে পারেনি। একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হলেও ট্রাকটি সরানোর আগ পর্যন্ত আর কোন মরদেহ আছে কিনা তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। তবে রাতের মধ্যে আরো একটি শক্তিশালী রেকার এনে উদ্ধার করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা