1. admin@meghnarkagoj.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

দেবিদ্বারে নির্বাচনী সংঘর্ষে সুরুজ মিয়ার মৃত্যু হয়নি ষ্ট্রোক করে হয়েছে,সংবাদ সম্মেলনে-স্বতন্ত্র প্রার্থী মামুন

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭২ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লার দেবিদ্বারে আগামী ৭ফেব্রুয়ারী ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারনাকালে ২নং ইউসুফপুর ইউনিয়ন পরিষদ’র আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ কবির হোসেন’র সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের অধ্যাপক মোঃ মাজহারুল হক মামুন’র সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটেছে।

সংঘর্ষ চলাকালে নৌকা প্রতীকের সমর্থক সুরুজ মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হওয়ার বিষয়টি মিথ্যা দাবী করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী ‘ঘোড়া’ প্রতীকের প্রার্থী অধ্যাপক মোঃ মাজহারুল হক মামুন। এ বিষয়ে আজকে দেবিদ্বারের একটি হোটেল এবং উপজেলা প্রেসক্লাবে ভিন্ন দুটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী ‘ঘোড়া’ প্রতীকের প্রার্থী অধ্যাপক মোঃ মাজহারুল হক মামুন লিখিত বক্তব্যে জানান, গতকাল আওয়ামীলীগের এক নির্বাচনী সভায় জেলা নেতৃবৃন্দরা দলের স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেযান,- ইউনিয়ন আ’লীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ সকল নেতা- কর্মীরা নৌকার বিরোধী প্রার্থীর সমর্থক যারা নৌকার বিরুদ্ধে কাজ করছেন তারা আজকের মধ্যে দলীয় প্রার্থীর পক্ষে অবস্থান না নিলে, তাদের বিরুদ্ধে দলীয় শৃংখলা বিরোধী ব্যবস্থা নেয়া হবে।

রাত ৯টায় ইউছুফপুর ‘দানিস মার্কেটে আমার নির্বাচনী কার্যালয় থেকে আমার গাড়িযোগে ইউনিয়ন আ’লীগ সভাপতি আবু তাহের সরকার, সহ- সভাপতি শাহআলম মূন্সী, উপদেষ্টা হালিম পুলিশ, যুবলীগ নেতা হাসানসহ কয়েকজন আমার বাড়িতে আসার পথে নৌকা প্রতীকের সমর্থকরা তাদের উপর হামলা চালায় এবং নৌকার পক্ষে কাজ করতে গাড়ি থেকে জোরপূর্বক নামিয়ে নেয়ার চেষ্টা চালায়। তারা গাড়িতে হামলা করে গাড়িটি রাস্তার পাশে নামিয়ে দেয়।

এসময় সংবাদ পেয়ে দেবিদ্বার থানার একদল পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনার এক ঘন্টা পর শুনতে পাই, ঘটনাস্থলের অদূরে সুরুজ মিয়া হার্ট এটাকে মারা গেছেন। সুরুজ মিয়ার মৃত্যুকে নিয়ে নৌকার প্রার্থীরা হত্যা বলে রাজনীতি করছে। দরিদ্র সুরুজ মিয়া হার্টের রোগি, তিনি এর আগেও ষ্ট্রোক করেছেন, তিনি চোখে কম দেখেন, তার চিকিৎসায় আমিও টাকা দিয়ে সহযোগীতা করছি। গত পরশুদিন ঢাকায় চিকিৎসা সেবা নিয়ে বাড়িতে আসেন।

আরো পড়ুন :  ধর্ষণ ঘটনার পর ভ্রু প্লাক করে চেহারা বদলে ফেলে প্রধান আসামি

পরিশেষে তিনি বলেন,আমার এলাকায় জনপ্রিয়তা দেখে নৌকার প্রার্থী সমর্থকরা ঈর্ষান্বিবত হয়ে একটি স্বাভাবিক মৃত্যুকে হত্যা প্রমান করে আমাকে নির্বাচন থেকে দুরে সরানোর পায়তারা করছে। আমি প্রশাসনের কাছে আবেদন জানাই, আপনারা মৃতের পোষ্টমার্টেম রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা এবং সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনুন। এর আগে আমার নির্বাচনী প্রচার প্রচারনায় কোন প্রকার বাধা বিঘ্ন যাতে না ঘটে সেই অনুরোধ জানাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা