1. admin@meghnarkagoj.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

দেবিদ্বারে ১৪ বছরের কিশেরীকে রাতভর ধর্ষন,ধর্ষক গ্রেফতার

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২
  • ৭৫ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

কুমিল্লা জেলার দেবিদ্বার পৌর এলাকার উত্তরপাড়া গ্রামের (দাস পাড়া)’র সুমন চন্দ্র ভৌমিকের পুত্র সাগর ভৌমিক (১৯)কে ১৪ বছরের মুসলিম কিশোরিকে রাস্তা থেকে অপহরন করে রাতভর ধর্ষনের অভিযোগে গ্রেফতার করেছে দেবিদ্বার থানা পুলিশ।

ঘটনানাটি ঘটে গত ২৫শে জানুয়ারী মঙ্গলবার রাত্র অনুমান ০৯.৩০ ঘটিকা হইতে ২৬শে জানুয়ারী বুধবার ভোর ০৪.০০ ঘটিকা পর্যস্ত আসামীর নিজ বাসভবনে।

মামলা সুত্রে জানা যায়, দেবিদ্বার(কেন্দ্রীয় জামে মসজিদের পিছনে জামাল মিয়ার বাড়ী)তে, বসবাসকারী ভাড়াটিয়ার ১৪ বছরের মেয়েকে আসামী সাগর ভৌমিক (১৯), পিতা- সুমন চন্দ্র ভৌমিক, দেবিদ্বার (দাস পাড়া), দেবিদ্বার, কুমিল্লা রাত্র অনুমান ০৯.৩০ ঘটিকার সময় দেবিদ্বার থানাধীন দেবিদ্বার পৌরসভাস্থ বাদীর ভাড়া বাসার সামনে থেকে কৌশলে সকলের অজান্তে মুখ চাপিয়া ধরিয়া দেবিদ্বার থানাধীন উত্তরপাড়া গ্রামস্থ বিবাদীর বসত ঘরে নিয়া যায়। পরবর্তীতে বিবাদী উক্ত স্থানে বাদীর মেয়েকে আটক রাখিয়া গত ২৫/০১/২০২২ খ্রিঃ তারিখ রাত্র অনুমান ০৯.৩০ ঘটিকা হইতে ২৬/০১/২০২২ তারিখ ভোর ০৪.০০ ঘটিকা পর্যন্ত বাদীর মেয়েকে তাহার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ২৬/০১/২০২২ খ্রিঃ তারিখ ভোর ০৪.০০ ঘটিকার সময় বাদীর মেয়েকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেয়।

এ ব্যাপারে দেবিদ্বার থানার এস,আই তাসলিমা শিকদার জানান,বিবাদী সাগর ভৌমিক (১৯), বাদীর মেয়েকে অপহরন করিয়া উল্লেখিত ঘটনাস্থলে নিয়া একাধিকবার তাহার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করায় বিবাদীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দেবিদ্বার থানার মামলা নং-১৫, তারিখ-২৬/০১/২০২২ ধারা-নারী ও শিশু নির্যাতন আইন ২০০০(সং/০৩) এর ৭/৯(১) এ মামলা করা হয়েছে এবং পরে তাকে গ্রেফতার করে বর্তমানে দেবিদ্বার থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। আসামীকে কালকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হবে এবং মামলা তদন্তাধীন আছে।

আরো পড়ুন :  দেবিদ্বারে দু’দিনব্যপী ‘সাংস্কৃতিক পদযাত্রা’ ‘সংস্কৃতি হোক গণমানুষের মুক্তির হাতিয়ার’

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা