1. admin@meghnarkagoj.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই: হানিফ 

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৬৩ বার পঠিত
অনলাইন ডেস্কঃ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘বিএনপি বলছে খালেদা জিয়াকে মুক্তি দেয়া হচ্ছে না আন্দোলনের ভয়ে। খালেদা জিয়া তো আগেও মুক্ত ছিলেন। তখন আন্দোলন করেও সরকারের পতন ঘটাতে পারেনি তারা। বিএনপি-জামায়াতের আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা নেই। তারা আগেও চেষ্টা করেছে কিন্তু পারেনি।
কুষ্টিয়ায় এক অনুষ্ঠানে গতকাল বুধবার বেলা ১১টার দিকে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে হানিফ এসব কথা বলেন। করোনার তৃতীয় ঢেউ নিয়ন্ত্রণে সরকারের বিধিনিষেধ নিয়ে বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করেন আওয়ামী লীগের এই নেতা। তিনি বলেন, ‘সরকার যে বিধিনিষেধ জারি করেছে তার মূল লক্ষ্য করোনা মহামারির সংক্রমণ নিয়ন্ত্রণের মাধ্যমে প্রাণহানি কমানো। কোনো রাজনৈতিক দলের সভা-সমাবেশ নিয়ন্ত্রণে এ ধরনের বিধিনিষেধ আরোপের প্রশ্নই ওঠে না।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘করোনার নতুন ধরনও দ্রুত ছড়িয়ে পড়ছে। এখানে সরকারের দায়িত্ব হলো এটাকে প্রতিরোধ করে জাতিকে রক্ষা করা। সরকার সে কারণেই বিধিনিষেধ জারি করেছে।
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন প্রসঙ্গে হানিফ বলেন, ‘জনগণের আস্থার প্রতীক নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি বিপুল ভোটে জয়ী হবেন।’
সীমান্ত জেলা কুষ্টিয়ায় করোনা মোকাবিলায় কী পদক্ষেপ নেয়া হচ্ছে- এ প্রশ্নে হানিফ বলেন, ‘করোনার নতুন ধরন অমিক্রন মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
আরো পড়ুন :  দেবিদ্বারে শেখ রাসেল ফাউন্ডেশনের প্রশিক্ষন শেষে সেলাই মেশিন বিতরন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা