1. admin@meghnarkagoj.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

বিএমএসএফ সাধারণ সম্পাদকের বিশেষ সম্মাণনা লাভ

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৮৬ বার পঠিত
নিজস্ব সংবাদাতা:
সাংবাদিক সংগঠক হিসেবে বিশেষ সম্মাণনা লাভ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর। জার্মান বাংলা প্রেসক্লাব ও জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থা-এনএনসির আয়োজনে বুধবার দিনব্যাপী নানা আয়োজনে বাংলা একাডেমীর হলরুমে এই আয়োজন করে।
এসময় জার্মান বাংলা প্রেসক্লাবের সভাপতি এটিএন বাংলার খান লিটনের একক সংবাদ প্রদর্শনী ও তার সম্পাদিত বইয়ের মোড়ক উম্মোচন করা হয়।
অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ উদ্বোধণী অনুষ্ঠানে বলেছেন, সাংবাদিকদের সংবাদ কখনো পুরানো হয়না। যদি ঐ সংবাদে আবেদন থাকে। সংবাদ মানুষকে বাঁচতে সহযোগিতা করে। তিনি বুধবার সকাল ১০ টায় বাংলা একাডেমীর কবি শামসুর রহমান হলরুমে জার্মান বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান লিটনের একক সংবাদ ভিডিও প্রদর্শনী ও তার লেখা বইয়ের মোড়ক উম্মোচন এবং গুণীজন সংবর্ধণা অনুষ্ঠানের উদ্বোধনী সভায় একথা বলেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আখতারুজ্জামান এসময় বলেছেন, আবেদনধর্মী পুরানো সংবাদ মানুষের হৃদয় কাঁড়ে।
জাতীয় সংবাদ সংগ্রহ সংস্থা-এনএনসির সভাপতি আলহাজ্জ্ব মাসুম বিল্লাহ এতে সভাপতিত্ব করেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ইংরেজী বিভাগের সাবেক প্রধান অধ্যাপক শফি আহমেদ তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আলতাফ মাহমুদ, বিএমএসএফ’র সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, নিউইর্য়ক টাইমসের ফেরদৌস খান, নিউজ নাউ সম্পাদক শামিমা আক্তার দোলা, এটিভির সম্পাদক এসএম জামান,নিউজ টোয়েন্টিফোরের চন্দ্রানী চন্দ্রা , এনএনসির পিআরও লুৎফুর রহমান ফাহিম, পরিচালক (প্রশাসন) এমদাদুল হক ভুইয়াঁ, ভাইস প্রেসিডেন্ট হুমায়ুন কবির প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সংবর্ধণা সভায় বিভিন্ন পেশায় কৃতিত্বপূর্ণ অবদান রাখা বিভিন্নজনকে সম্মাণনা ক্রেস্ট প্রদান করা হয়।
আরো পড়ুন :  কুমিল্লায় করোনায় গত ২৪ ঘণ্টায় শনাক্ত ১৩৫ও সুস্থ ২৫,মৃত্যু ২

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা