1. admin@meghnarkagoj.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

বন্ধুকে অচেতন করে টাকা ছিনতাই

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ৮৬ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধিঃ

ব্যবসার কথা বলে বন্ধুকে অচেতন করে টাকা নিয়ে পালিয়ে যান আরেক বন্ধু। পরে র‌্যাব অভিযান চালিয়ে সাড়ে ১৬ লাখ টাকাসহ ওই বন্ধুকে গ্রেপ্তার করে। এ সময় অপহৃত বন্ধুকেও উদ্ধার করা হয়।

কুমিল্লা র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন গতকাল মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের এসব তথ্য জানান। র‌্যাব কর্মকর্তা জানান, কুমিল্লার মধ্যম আশ্রাফপুর এলাকার বাসিন্দা আবদুর রকিব গত ৭ জানুয়ারি ছেলে মো. কাজী ওমর শরীফ নিখোঁজ হয়েছে বলে সদর দক্ষিণ থানায় লিখিত অভিযোগ করেন। এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। তদন্ত সাপেক্ষে গত সোমবার রাতে নগরীর শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ওমর শরীফের বন্ধু মো. সোহরাব হোসেন বিপ্লবকে গ্রেপ্তার করা হয়। বিপ্লবের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার লাউকড়া গ্রামে। এ সময় তার কাছ থেকে আত্মসাতের ১৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী অপহৃত ওমর শরীফকে উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা জানান, ওমর শরীফ ও বিপ্লব ভালো বন্ধু। ঘটনার আগে বিপ্লব বন্ধু ওমর শরীফকে ব্যবসায়ে অধিক মুনাফার প্রলোভন দেখিয়ে টাকা নিয়ে তার বাড়িতে আসতে অনুরোধ করে।

বন্ধুর কথামতো ওমর শরীফ ব্যবসার জন্য ১৭ লাখ টাকা নিয়ে আসে। বন্ধুর কাছে এতগুলো টাকা একসঙ্গে দেখে বিপ্লব আত্মসাতের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী শরীফকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে টাকা নিয়ে পালিয়ে যায় বিপ্লব। তিনি বলেন, ‘বিপ্লবকে দুপুরে কুমিল্লা সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, ‘বিপ্লবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আরো পড়ুন :  ৯৯৯-এ ফোন, জিম্মিদশা থেকে মুক্তি পেলেন কলেজছাত্র

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা