1. admin@meghnarkagoj.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৯৮ বার পঠিত

শাহিদুল ইসলামঃ

দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় আহত কলেজ ছাত্র কামরুল হাসান(১৮) আজ শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় দেবিদ্বার থানা থেকে সনাক্তকরণ পত্র পাওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ কামরুল হাসান’র মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করেন। রাতেই তার দাফন করার কথা রয়েছে।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক’র দেবিদ্বার মহিলা কলেজ’র সামনে ওই দূর্ঘটনা ঘটে। কামরুলকে বহনকারী দেবিদ্বার থেকে শালঘর গামী একটি সিএনজিকে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিক্সা ধাক্কা দিলে কামরুল মাথায় আঘাতপ্রাপ্ত হন। প্রথমে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়, কুমিল্লা মেডিকেল কলেজ থেকে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

নিহত কামরুল হাসান দেবিদ্বার উপজেলার বড়শালঘর গ্রামের দরিদ্র আবুল বাশার’র পুত্র। সে বড়শালঘর এবিএম গোলাম মোস্তফা আদর্শ বিশ^বিদ্যালয় কলেজ’র উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র।

কামরুলের বড় ভাই মোস্তফা কামাল জানান, সে পারিবারিক অস্বচ্ছলতার কারনে দেবিদ্বার নিউমার্কেট স্কয়ার ফার্মেসীতে খন্ডকালীন চাকরি করে ওই টাকা দিয়ে নিজের লেখা-পড়ার খরচ চালাতেন। পুলিশ ক্লিয়ারেন্স পেতে বিলম্ব হওয়ায় ঢামেক থেকে লাশ হস্তান্তরে রাত হয়ে গেছে। আমরা রাতের মধ্যেই তার দাফন সম্পন্ন কওে নেব।

পাশ্বর্তী প্রজাপতি গ্রামের সাংবাদিক সাইফুল ইসলাম জানান, মহাসড়কে বেপড়ুয়া সিএনজি, অটোরিক্সার দৌরাত্বে সড়ক দূর্ঘটনা বেড়েছে। কামরুল দরিদ্রপরিবারের সন্তান হওয়ায় তার উন্নত চিকিৎসা করানো সম্ভব হয়নি। আমরা চাঁদা দিয়ে তার চিকিৎসা করিয়েছি। তার মস্তষ্কের অপারেশনের সময় পুরো মজক আলাদা করে পুনঃস্থাপন করা হলেও তাকে বাঁচানো গেলনা।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান সন্ধ্যা সাড়ে ৬টায় জানান, ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষের নিকট কামরুল হাসানের সনাক্তকরন পত্র ইমেইলে পাঠিয়ে দিয়েছি।

আরো পড়ুন :  বীর মুক্তিযোদ্ধা নার্গিস সুলতানাকে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে সম্মাননা ক্রেষ্ট প্রদান

 

 

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা