1. admin@meghnarkagoj.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

দেবিদ্বারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের পছন্দের প্রার্থী দেবে আওয়ামী লীগ

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৭৬ বার পঠিত

দেবিদ্বার প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে এবার চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ। সবকটি ইউনিয়ন নির্বাচনে জয় চান তারা। আশঙ্কা আছে; ভোটের মাঠে বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী কিংবা নিজ দলের শক্তিশালী বিদ্রোহী প্রার্থীর মুখোমুখি হতে পারে নৌকার প্রার্থীদের। এমন আভাস এরই মধ্যে ভোটের মাঠে পাওয়া গেছে। এ কারণে প্রার্থী বাছাইয়ে ভুল করতে চান না দেবিদ্বারের নেতারা। সরাসরি তৃণমূলের নেতাদের ভোটে তারা প্রতিটি ইউনিয়নে নৌকার প্রার্থী বাছাই করতে চান। এরই ধারাবাহিকতায় আজ দেবিদ্বারের ৬নং ফতেহাবাদে তৃণমূলের ভোটে নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান মাসুদ। তিনি ২৭ ভোট পেয়ে প্রথম হয়েছে এবং ১৬ নং মোহনপুর ইউপি’র তৃনমূল ভোটে ১ম হয়েছে ময়নালহোসেন-২১ ভোট।

আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে ৬নং ফতেহাবাদ ইউনিয়নে আওয়ামী লীগের তৃনমূল ভোটে প্রথম হয়েছেন কামরুজ্জামান মাসুদ-তিনি ২৭ ভোট পেয়ে প্রথম হয়েছে।, মফিজুল ইসলাম পেয়েছেন-২৬, শাহনাজ মোস্তফা -১৮ খন্দকার আবদুস ছালাম চেয়ারম্যান -১১ ও দেলোয়ার হোসেন ২ভোট পেয়েছেন।

অন্যদিকে আসন্ন ইউপি নির্বাচনে ১৬ নং মোহনপুর ইউপি’র তৃনমূল ভোটে ১ম হয়েছে ময়নালহোসেন-২১,মোঃ শাহাদাৎ হোসেন মিঠু-১৭,মোঃ তাজুল ইসলাম- ১৬,মজিবুর রহমান-১৫,আবদুল গফুর-৮ ও শহিদুল ইসলাম-৭ভোট পেয়েছেন।

এ বিষয়ে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.মনিরুজ্জামান মাষ্টার বলেন, আমাদের গঠনতন্ত্র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশক্রমে বিদ্রোহী প্রার্থী ঠেকাতে ও শক্তিশালী প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করা হচ্ছে। তিনি আরো বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় সিদ্ধান্ত গ্রহণ করতে না পারলে সবগুলো ইউনিয়নে তৃণমূলের ভোটে নির্বাচিত করা হবে চেয়ারম্যান প্রার্থী। আমাদের একটাই লক্ষ্য বর্ধিত সভার মাধ্যমে নেতাকর্মীদের ঐক্য ফিরিয়ে আনতে চেষ্টা চালানো হচ্ছে। এ ছাড়া, আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের কর্মকাণ্ড ও সাংগঠনিক কাজের খোঁজখবর নেয়া হচ্ছে।

 

আরো পড়ুন :  দেবিদ্বারে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ৭ চেয়ারম্যান ও ৪ মেম্বার প্রার্থীকে ২লক্ষ ৯০ হাজার টাকা; ১ সমর্থককে ১ মাসের কারাদন্ড

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা