1. admin@meghnarkagoj.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

মোটরসাইকেল চুরির অভিযোগে কারাগারে দুই মেম্বার প্রার্থী

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১০৭ বার পঠিত

অনলাইন ডেস্কঃ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুরের বাসিন্দা ইতালি প্রবাসী মো. মুরাদ মাদবর গেল ১২ ডিসেম্বর বিকেল পৌনে ৩টার দিকে নড়িয়া বাজারের ঝুমুর হোটেলের সামনের পাকা সড়কের পাশে তার মোটরসাইকেল রেখে কাজে যান। অজ্ঞাতনামা ব্যক্তিরা তার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ১৩ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মুরাদ বাদী হয়ে নড়িয়া থানায় একটি মামলা করেন।

মামলার পরিপ্রেক্ষিতে এক ঘণ্টার মধ্যে নড়িয়া থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. হায়দার আলীসহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও কেদারপুর গ্রামের বাসিন্দা বাশার পাইক (৫০) এবং কেদারপুর ২ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও একই গ্রামের বাসিন্দা আতাহার খানকে (৫২) গ্রেপ্তার করে। এ সময় বাশার পাইকের কাছ থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়। পরে আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এসআই মো. হায়দার আলী বলেন, মামলার ভিত্তিতে মোটরসাইকেল চোর চক্রের দুজনকে গ্রেপ্তার করেছি। তাদের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।

নড়িয়া উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী পঞ্চম ধাপে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদে নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে গত ২৭ নভেম্বর। ৯ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। ১২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই ছিল। ১৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ৫ জানুয়ারি এসব ইউনিয়নে ভোটগ্রহণ করার কথা রয়েছে। মনোনয়নপত্র বাছাইয়ে আতাহার খান ও বাশার পাইক মেম্বার প্রার্থী হিসেবে বৈধতা পান।

আরো পড়ুন :  আনারস প্রতীকের আদলে মাথা সাজিয়ে ভোটের প্রচার

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা