1. admin@meghnarkagoj.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

দেবিদ্বারে ইউপি আ’লীগ সভাপতি আউয়ালের নৌকা মার্কাকে অবমাননার ভিডিও ভাইরাল (ভিডিও)

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৪৪৮ বার পঠিত
 দেবিদ্বার প্রতিনিধিঃ
কুমিল্লা দেবিদ্বার উপজেলার ১নং বড়শালঘর ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল আউয়ালের বিরুদ্ধে দলীয় প্রতিক নৌকা’কে অবমাননা করার অভিযোগ পাওয়া গেছে।
গত রবিবার(১২/১২/২০২১) রাতে আব্দুল আউয়াল তার নির্বাচনী সভার বক্তব্যটি ফেইসবুকে ভাইরাল হয়, তাতে নৌকা প্রতীক নিয়ে “কিসের নৌকা কিসের ছাতা আসোক যে কোনো মার্কা সমস্যা নাই” তার এই অশ্লীল কথায় ক্ষিপ্ত এলাকার স্থানীয় নেতাকর্মী’রা।
আব্দুল আউয়ালের বিরুদ্ধে অভিযোগ রয়েছে গত ২৮/০২/২০২১ ইং তারিখে উপজেলা পরিষদ উপ-নির্বাচনে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নৌকার পক্ষে কাজ করার জন্য নির্দেশ দিলে তিনি নৌকার পক্ষে কাজ করতে পারবে না বলে জানান। পরে তাকে ধানের শীষের পক্ষে প্রকাশ্যে কাজ করতে দেখা গেছে।
এক প্রবীন নেতা বলেন, আবদুল আউয়াল ২০০৮ সাল পর্যন্ত বড়শালঘর ইউনিয়ন যুবদলের সভাপতি ছিলেন। দলের ক্ষমতার পালবদল হলে ২০১৯ সালে হয়েছেন আওয়ামী লীগের সভাপতি। সাবেক এই বিএনপি নেতার টাকা ও ক্ষতমার প্রভাবে কেউ কিছু বলতে চাইলেও পারেনা অজানা শক্তির কারনে।
দলীয় কর্মীরা জানান নৌকা একটি দলের প্রতীক ও দলের পরিচয়, নৌকা বঙ্গবন্ধুর মার্কা, নৌকা জনো নেত্রী শেখ হাসিনার মার্কা, নৌকা একটি অনুভূতির নাম। আউয়াল দলের একটি গুরুত্বপূর্ন পোস্টে থেকে যখন নৌকা’র অবমাননা করে তখন হৃদয়ে রক্তক্ষরণ হয়। জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতাদের দৃষ্টি আকর্ষণ করছি, এধরনের লোকদেরকে দল থেকে বহিষ্কার করে, ত্যাগী নেতাদের কে মূল্যায়ন করুন।
আরো পড়ুন :  কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময়

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা