1. admin@meghnarkagoj.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

মসজিদ ভেঙ্গে নিয়ে গেলেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১০৪ বার পঠিত

অনলাইন ডেস্কঃ

টাঙ্গালের সখীপুরে ইউনিয়ন পরিষদের জায়গায় স্থাপিত মসজিদ ভেঙ্গে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। উপজেলার বহুরিয়া ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়ার বিরুদ্ধে এমন অভিযোগ এবং ভাঙ্গা মসজিদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ইতোমধ্যে ওই চেয়ারম্যানের শাস্তি দাবি করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধানরা।

স্থানীয়রা জানান, গত ১১ নভেম্বর বহুরিয়া ইউনিয়নসহ উপজেলার চারটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরে আলমের কাছে পরাজিত হন। পরাজিত হওয়ার ৩০ দিনের মাথায় ইউনিয়ন পরিষদের জমিতে টিনের তৈরি মসজিদ ভেঙ্গে নিয়ে যান তিনি। মঙ্গলবার (৭ ডিসেম্বর) মসজিদ ঘরটি ভেঙ্গে ট্রাকে করে নিয়ে যান বলে জানান গ্রামবাসী।

উপজেলা ইমাম সমিতির সাধারণ সম্পাদক আবদুল লতিফ বলেন, মসজিদ তিনি ভাঙ্গতে পারেন না। নবনির্বাচিত চেয়ারম্যান নুরে আলম বলেন, আমি এখনও শপথ নেইনি। ইউনিয়ন কমপ্লেক্সের ওয়াক্ফ করা জমিতে যেহেতু মসজিদটি নির্মাণ করা হয়েছিল, অতএব ওই মসজিদ ভেঙ্গে নেয়ার অধিকার ওই সাবেক চেয়ারম্যানের নেই। আমরা ওই স্থানে একটি পাকা মসজিদ নির্মাণ করব।

গত ২০১৬ সালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে গোলাম কিবরিয়া চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৮ সালে ওই ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের জমিতে পারিবারিক অর্থায়নে টিন দিয়ে একটি মসজিদ তৈরি করেন তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে গোলাম কিবরিয়া বলেন, আমার খালাতো ভাই ইব্রাহিম হোসেনের ব্যক্তিগত টাকায় ওই মসজিদটি টিন দিয়ে তৈরি করা হয়েছিল। কয়েক মাস ধরে ওই স্থানে কেউ নামাজ আদায় করছেন না। খালাতো ভাইয়ের অনুমতি নিয়েই মসজিদটি অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে। বেলতলী এলাকায় স্থাপন করা হয়েছে।

 

আরো পড়ুন :  দেবিদ্বারে ‘ছাত্রবন্ধু রক্তদান সংগঠন’র উদ্যোগে কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা