1. admin@meghnarkagoj.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

অভিনেত্রী দীপিকার নামে প্রতারণা মামলা

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১১৭ বার পঠিত

বিনোদন ডেস্ক:

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনেছেন সংযুক্ত আরব আমিরাতের এক ব্যবসায়ী। তার পক্ষে ভারতের মহারাষ্ট্রের আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি।

ওই ব্যবসায়ীর অভিযোগ, ভিবরি মিডিয়া তাকে ‘এইটি থ্রি’ ছবি থেকে লোভনীয় মুনাফার আশ্বাস দিয়েছিল। এ কারণে দীপিকা, সাজিদ নাদিয়াদ্দৌলা ও কবির সিং প্রযোজিত এই ছবিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী।

তার দাবি, ওই ১৬ কোটি টাকা ব্যয় করা হয়েছে বিভিন্ন খাতে, যার অংশ পেয়েছেন দীপিকা, কবির খানরাও। তবে সেই অর্থের কোনো হিসাব দেওয়া হয়নি ওই ব্যবসায়ীকে।

ক’দিন আগে মুক্তি পেয়েছে ‘এইটি থ্রি’ সিনেমার ট্রেলার। ১৯৮৩ সালে ভারতের জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ছবিটি। রণবীর সিং অভিনয় করেছেন ভারতের ওই দলের নেতা কপিল দেবের ভূমিকায়। আর তার স্ত্রী রমি দেবের ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। ২৪ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে মুক্তির আগেই ‘এইটি থ্রি’ নিয়ে তৈরি হলো আইনি জটিলতা।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৭ অক্টোবর রণবীর সিং, দীপিকা পাডুকোন অভিনীত ‘এইটি থ্রি’ ছবির শুটিং শেষ হয়। ছবিতে সুনীল গাভাস্কারের চরিত্রে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম। সন্দীপ পাটিল চরিত্রে তাঁর ছেলে চিরাগ পাটিল। ব্যাটসম্যান কৃষ্ণমাচারি শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করেছেন জিভা এবং যশপাল শর্মার চরিত্রে অভিনয় করেছেন যতীন সারনা।

আরো পড়ুন :  দেবিদ্বারে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবসে দূর্নীতি প্রতিরোধ কমিটির সভা

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা