1. admin@meghnarkagoj.com : admin :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেবিদ্বার পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন দেবিদ্বারে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারর্স এসেসিয়েশন’র ঈদ পুণর্মিলনী ও আলোচনা সভা দেবিদ্বারে সুবিল ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল দেবিদ্বার প্রাইভেট হসপিটাল এন্ড ডায়োগনেষ্টিক সেন্টার মালিক সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল দেবিদ্বারে চাঁদাবাজির প্রতিবাদে শ্রমীকদের কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ,ঘন্টাব্যাপি তীব্র যানযট কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন ও সাংবাদিক মতবিনিময় দেবীদ্বারে সাথী ফসল হিসাবে জনপ্রিয় হয়ে ওঠেছে বাঙ্গি’র চাষ দেবীদ্বারে শতাধিক অসহায়ের মাঝে যুবলীগের ইফতার সামগ্রী বিতরণ দেবীদ্বারের শিক্ষানুরাগী অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমানের মানবিকতা দেবীদ্বার উপজেলা আ’লীগের কমিটি গঠনে জেলা সাংগঠনিক টিমের প্রথম সভায় গুরুত্বপুর্ন সিদ্ধান্ত

অভিনেত্রী দীপিকার নামে প্রতারণা মামলা

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৮৫ বার পঠিত

বিনোদন ডেস্ক:

বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনেছেন সংযুক্ত আরব আমিরাতের এক ব্যবসায়ী। তার পক্ষে ভারতের মহারাষ্ট্রের আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি।

ওই ব্যবসায়ীর অভিযোগ, ভিবরি মিডিয়া তাকে ‘এইটি থ্রি’ ছবি থেকে লোভনীয় মুনাফার আশ্বাস দিয়েছিল। এ কারণে দীপিকা, সাজিদ নাদিয়াদ্দৌলা ও কবির সিং প্রযোজিত এই ছবিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী।

তার দাবি, ওই ১৬ কোটি টাকা ব্যয় করা হয়েছে বিভিন্ন খাতে, যার অংশ পেয়েছেন দীপিকা, কবির খানরাও। তবে সেই অর্থের কোনো হিসাব দেওয়া হয়নি ওই ব্যবসায়ীকে।

ক’দিন আগে মুক্তি পেয়েছে ‘এইটি থ্রি’ সিনেমার ট্রেলার। ১৯৮৩ সালে ভারতের জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ছবিটি। রণবীর সিং অভিনয় করেছেন ভারতের ওই দলের নেতা কপিল দেবের ভূমিকায়। আর তার স্ত্রী রমি দেবের ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। ২৪ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে মুক্তির আগেই ‘এইটি থ্রি’ নিয়ে তৈরি হলো আইনি জটিলতা।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৭ অক্টোবর রণবীর সিং, দীপিকা পাডুকোন অভিনীত ‘এইটি থ্রি’ ছবির শুটিং শেষ হয়। ছবিতে সুনীল গাভাস্কারের চরিত্রে অভিনয় করেছেন তাহির রাজ ভাসিন। মহিন্দর অমরনাথের ভূমিকায় রয়েছেন সাকিব সালিম। সন্দীপ পাটিল চরিত্রে তাঁর ছেলে চিরাগ পাটিল। ব্যাটসম্যান কৃষ্ণমাচারি শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করেছেন জিভা এবং যশপাল শর্মার চরিত্রে অভিনয় করেছেন যতীন সারনা।

আরো পড়ুন :  দেবিদ্বারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের পছন্দের প্রার্থী দেবে আওয়ামী লীগ

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা