1. admin@meghnarkagoj.com : admin :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
সন্তানকে নিয়ে হলে এসে এসএসসি পরীক্ষা দিলেন যমজ দুইবোন! দেবিদ্বারে যুব মহিলা লীগের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা দেবিদ্বারে এমপি-চেয়ারম্যানের দ্বন্ধের তদন্ত প্রতিবেদন ১৫ কার্য দিবসে প্রধান মন্ত্রীর কাছে জমাদানের নির্দেশ আ’লীগ সভাপতি উপর হামলা ও এমপি রাজী’র নামে অপপ্রচারের প্রতিবাদে দেবিদ্বারে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল দেবিদ্বারে শান্ত হত্যাকান্ডে দুই আসামী গ্রেফতার, খুনিদের গডফাদারকে আইনের আওতায় আনার দাবী এলাকাবাসীর মাহবুবুর রহমানের মাতৃ বিয়োগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাহরাইন জেলা শাখার শোক দেবিদ্বারে উপজেলা চেয়াম্যানের পানিবন্দী ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ দেবিদ্বারে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন দেবিদ্বারে নবাগত ওসি কমল কৃষ্ণ ধরের সাংবাদিকদের সাথে মতবিনিময় দেবিদ্বারে ছাত্র বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

দেবিদ্বারে পোষ্ট অফিসের কক্ষ থেকে নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

দৈনিক মেঘনার কাগজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১০৩ বার পঠিত

শাহিদুল ইসলামঃ
দেবিদ্বারে ডাক বিভাগের নৈশ প্রহরীর মরদেহ ঘুমন্ত অবস্থায় অফিস কক্ষ থেকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ১১টায় দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ মারুফ’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ডাক বিভাগের নৈশ প্রহরী মোসলেম মোল্লা (৫৮)’র মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
দেবিদ্বার ডাক বিভাগের নৈশপ্রহরী নিহত মোসলেম মোল্লা পৌর এলাকার বড়আলমপুর গ্রামের মৃত: করম আলীর পুত্র, তিনি ৪ পুত্র ও ১ কণ্যা সন্তানের জনক। প্রায় ১০বছর ধরে উক্ত ডাক বিভাগে নৈশ প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

নিহতের স্ত্রী মমতাজ বেগম জানান, তার স্বামী গত রাত ৯টায় খাবার শেষে নৈশ প্রহরীর দায়িত্ব পালনে পোষ্ট অফিসে আসেন। সকাল ১০টা পর্যন্ত নাস্তা খেতে বাড়িতে না আসায় অফিসে খোঁজ নিতে এসে দেখেন পোষ্ট অফিসের দক্ষিণ পাশের গেইট খোলা, অফিসের ভেতরে মেঝেতে উত্তর দিকে মাথা রেখে এবং পশ্চিমমূখী অবস্থায় মাথা গুঁজে ঘূমন্ত অবস্থায় মরে পড়ে আছেন।

নিহতের পুত্র ট্রাক্টর ও মাটি কাটার শ্রমিক মোঃ সোহাগ মোল্লা ও মোঃ ইউনুছ মোল্লা জানান, তার বাবাকে হত্যা করা হয়েছে। গতরাতে এক সাথে খাবার খেয়েছেন, আজ এসে দেখেন অফিসে মৃতাবস্থায় পড়ে আছেন। দুষ্কৃতিকারীরা তাকে অফিসের কিছু নিতে এসে হত্যা করে ফেলে গেছে। তা না হলে অফিসের দরজা খোলা ছিল কেন ?

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ মারুফ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি হৃদক্রীয়া যন্ত্র বন্ধ হয়ে মারা গেছেন। শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক তদন্তে অফিসের ভেতরেও তেমন কোন আলামত পাওয়া যায়নি। এ বিষয়ে আরো তদন্ত এবং লাশের ময়নাতন্তের রিপোর্ট আসার পরই বিস্তারিত বলা যাবে। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন :  দ্রুত গতির ‘ফাইভ-জি’ যুগে প্রবেশ করল বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা